রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৭:৫০ অপরাহ্ন

বিদ্যা সিনহা মিম তার জন্মদিন উপলক্ষে আলাপকালে সকালেই জানিয়েছিলেন রাতে সারপ্রাইজ দেবেন। জীবনের বিশেষ ঘটনার বিষয়ে জানাবেন। অবশেষে জানালেন। বিয়ে করতে যাচ্ছেন এই লাক্স তারকা।

এরইমধ্যে হয়ে গেছে বাগদান৷ বুধবার (১০ নভেম্বর) রাত ৯টার পর ফেসবুকে হবু স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন মিম। ক্যাপশনে লিখেছেন, ‘৬ বছর আগে তোমার সঙ্গে আমার সকল হাসির শুরু। আজ একটি খুব বিশেষ দিন, আজ চিরকালের শুরু। নতুন এক অধ্যায়ের সূচনা। অবশেষে এনগেজড।’

তবে স্ট্যাটাসে তিনি বরের নাম পরিচয় দেননি। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন মিম। তার ফেসবুক ওয়ালে ভেসে বেড়ায় বাহারি ছবি। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পরপরই তার ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। রীতিমতো অন্তর্জালে ঝড় তুলেন এই অভিনেত্রী।

মিমের রূপ অনেক আগেই ভক্তদের হৃদয়ে দাগ কেটেছে। তার ছবি থেকে চোখ ফেরানো দায়। আর সেটি মাথায় রেখেই মিমের পোস্টে কমেন্ট করেন নেটিজেনরা। বেশ কিছুদিন ধরেই পর্দায় মিমের উপস্থিতি কম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত তিনটি সিনেমা। সেগুলো হলো- পরান, দামাল ও ইত্তেফাক। সম্প্রতি বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানার পর সবাই তার প্রশংসায় পঞ্চমুখ।

সিনেমার গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে বলে লোভনীয় প্রস্তাব পাওয়া সত্ত্বেও রাজি হননি এই লাক্স তারকা। অবশেষে সেই চরিত্রে অভিনয় করছেন আরেক লাক্স তারকা আজমেরি হক বাঁধন।

আরও পড়ুন